দেশ থেকে বিদেশের মাটিতে থেকে বঙ্গবন্ধু ফাউন্ডেশন এর নেতাকর্মীরা ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধাঞ্জলি জানালেন। নিজেরাই শহীদ মিনার তৈরি করে পুষ্পমাল্য দিলেন,নিরবতা পালন করলেন।পরে সবাই মিলে আলোচনা সভা সহ কবিতা আবৃতি করলেন।এযে দূরে থেকেও জন্মভুমির কথা আকাশে বাতাসে ছড়িয়ে দিয়েছে মুজিবসেনারা। আমরা গর্বিত সুদুর প্রবাসে থেকেও উনারা মুজিব আদর্শকে বুকে ধারণ করে প্রমাণ করছেন আমরা বাঙ্গালী বলে দাবী করছি এই ভাষা সৈনিক দের বদৌলতে, যারা বুকের তাজা রক্ত দিয়ে আমাদের বাংলাদেশ স্বাধীনতা, বাংলা ভাষা একটি স্বাধীন সার্বভৌম দেশ উপহার দিয়েছেন। সকলকেই বঙ্গবন্ধু ফাউন্ডেশন কেন্দ্রীয় কমিটির পক্ষ থেকে সংগ্রামী সালাম জানাই।আমরা, পারি আমরাই পারবো এই দেশ কে হায়েনা মুক্ত করতে। ইতিহাস বিকৃতি কারী দের আস্তাকুড়ে নিক্ষেপ করতে।
জয়বাংলা
জয়বঙ্গবন্ধু
জয় বঙ্গবন্ধু ফাউন্ডেশন

 

কেন্দ্রীয় শহীদ মিনারে ২১শে ফেব্রুয়ারী আর্ন্তজাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে বঙ্গবন্ধু ফাউন্ডেশনের পক্ষ থেকে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধাঞ্জলি নিবেদন.....

“প্রধানমন্ত্রী আমার দায়িত্ব নিয়েছেন, এর থেকে বড় কিছু হয় না। যে সম্মান আমি বাংলাদেশের জন্য দিয়েছি,তার চেয়ে বড় সম্মান আমাকে দিয়েছে দেশ।”
- স্বর্ণবিজয়ী সাঁতারু মাহফুজা আক্তার শীলা

বঙ্গবন্ধু ফাউন্দেসন এর সকলকে ষড়যন্ত্রকারীদের থেকে সাবধান হতে হবে । নিজেদের ব্যাক্তি চরিত্র যখন উন্মচিত হওয়ার সম্ভাবনা দেখা দেয়, তখন ই এরা ষড়যন্ত্র করে ।অন্যদের নামে মিথ্যা অপবাদ দিয়ে সাধারণদের বিভ্রান্ত করার চেষ্টা করে । তবে জয় সত্যেরই হয়। বঙ্গবন্ধু ফাউন্দেসন এ কোন দুশ্চরিত্র ,অসৎ বা ষড়যন্ত্রকারী কিংবা বিভ্রান্ত্রকারিদের জায়গা হবেনা ।